৭ দিনেও সন্ধান মেলেনি ইমরানের

সমুদ্র থেকে মাছ শিকার করে কূলে ফিরে আসার পথে হঠাৎ ঝড়ের কবলে পড়ে ট্রলার থেকে ছিটকে পড়া মো: ইমরান (১৪) নামে এক জেলে।এরপর আর কূলে আসা হয়নি তার।ধারণা করা হচ্ছে কূলহীন সাগরেই মারা গেছে ইমরান।তাই লাশের অপেক্ষায় পরিবার।এক সপ্তাহ ফের হলেও তার লাশের সন্ধান মেলেনি।এত দিনেও খোঁজ না পাওয়ায় তার পরিবারে চলছে শোকের মাতম।

ইমরান বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের মঠেরখাল গ্রামের ইসমাইলের ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার চরদুয়ানী ইউনিয়নের মঠেরখাল গ্রামের ইসমাইলের মালিকানাধীন এফবি ইমরান ট্রলারসহ ১২ জেলে ২৬ আগস্ট সমুদ্রে মাছ শিকার করতে যায়। পরদিন সাগর থেকে মাছ শিকার করে ঘাটে ফিরে আসার পথে বলেশ্বর নদের মোহনায় হঠাৎ ঝড়ের কবলে পড়ে ট্রলারটি। এ সময় ইমরান ট্রলার থেকে ছিটকে সাগরে পড়ে যায়। এরপর আর তার সন্ধান মেলেনি। এ বিষয় গত শনিবার রাতে পাথরঘাটা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

ট্রলারের মাঝি আব্বাস উদ্দিন বলেন, সাগর থেকে মাছ শিকার করে কিনারে আসার পথে বলেশ্বর নদের ৬০ কিলোমিটার দক্ষিণে হঠাৎ ঝড়ের কবলে পড়লে তাৎক্ষণিক ট্রলার থেকে ছিটকে পড়ে যায় ইমরান। কয়েক ঘণ্টা পর আবহাওয়া ভালো হওয়ার পর অনেক খোঁজাখুঁজি করি, কিন্তু তাকে পাওয়া যায়নি।

এ বিষয় বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, আমরা বিভিন্ন মহলে বিষয়টি জানিয়েছি, খোঁজ খবর নেয়া হচ্ছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর