কারও স্বপ্ন নিয়ে খেলা করার অধিকার নেই

মডেল অভিনয় শিল্পী মাহিন সাবিন রাফি পুটুশী বর্তমানে প্যারিসে বসবাস করেন। বিগত কয়েক বছর ধরে বিদেশে রয়েছে তিনি। ছোটবেলা থেকে মিডিয়ার সাথে ছিল তার যাত্রা। চ্যানেল আই টেলিভিশন ম্যান্স ফেয়ার এন্ড লাভলীর অনুষ্ঠান দেখে তীব্র নিন্দা জানিয়েছেন মাহিন সাবিন রাফি। ফেইসবুকে সত্যিই ব্যথিত আশ্চর্য বিচারকের অভিমত দেখে। যা আমাদের মিডিয়ার জন্য খুবই লজ্জাজনক। কোন অধিকার নেই যে ছেলে বা মেয়েরা অডিশন দিতে এসেছে তাদের সঙ্গে এই অবান্তক আচরণের। কারো স্বপ্ন নিয়ে খেলা করার কোন অধিকার নাই বিচারকের।

মাহিন বলেন, যদি কেউকে সম্মান দেওয়া হয় সে যে ব্যক্তিই হোক না কেন পরিবর্তে সে সম্মান প্রাপ্য। বিচারকের আচরণে অংশগ্রহণকারী শিল্পিদের মর্মাহত হতে দেখে আমার করে মনবল নষ্ট হয়েছে। একজন বিচারক হয়ে তার এই আচরণ অত্যন্ত দৃষ্টিকটু। এই অনুষ্ঠানের পরবর্তী বিচারক নির্ধারণ করার ক্ষেত্রে মাহিন সুদৃষ্টি ন্যায় পরায়ণ ও বিচক্ষন বিচারক নিধারণে লক্ষ্য রাখতে বলেন মডেল অভিনেত্রী প্রবাসী মাহিন সাবিন রাফী পুটুশি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর