ফের মুখোমুখি ছাত্রলীগের দুই গ্রুপ, আহত ১০

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফের মুখোমুখি অবস্থান নিয়েছে ছাত্রলীগের বিবাদমান দুটি গ্রুপ। রবিবার (১ সেপ্টেম্বর) রাতে সভাপতি গ্রুপ এবং সাধারণ গ্রুপ আব্দুস সালম হল ও ক্যাম্পাসের আশেপাশে মুখোমুখি অবস্থান নেয়।

এসময় দুপক্ষের ধাওয়া পালটা ধাওয়ার ঘটনা ঘটে।এসময় আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ও অণুজীববিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. ফিরোজ আহমেদ মারাত্মক ভাবে জখম হন।

এছাড়াও সহকারী প্রক্টর ইকবাল হোসেন সুমন ও আল আমিন শিকদার আহত হন। তাদের নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতদের মধ্যে ড. ফিরোজের অবস্থা আশঙ্কাজনক।

তাকে প্রাথমিক চিকিৎসা শেষে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়াও সংঘর্ষে প্রায় ছাত্রলীগের ১০ জন নেতাকর্মী আহত হয়। আহতদের মধ্যে রাফির অবস্থা আশঙ্কাজনক।

জানা যায়, শনিবার রাতের মারামারিকে কেন্দ্র করে ফের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের নেতাকর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে শোডাউন দিতে থাকে। যা একসময় সংঘর্ষে রুপ নেয়।

সংঘর্ষে আহত ড. ফিরোজ আহমেদ বলেন, বিবাদমান দুই গ্রুপের মুখোমুখি সংঘর্ষ থামাতে তিনি ঘটনাস্থলে যান। এসময় তাকে লক্ষ্য করে স্ট্যাম্প দিয়ে আঘাত করা হয়।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর