যুবকের পাকস্থলি থেকে বের করা হলো ৪৬৬ পিস ইয়াবা

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৪৬৬ পিস ইয়াবাসহ এক যাত্রীকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। রোববার দুপুর ২টায় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত যুবকের নাম মোঃ কামাল। তিনি গাজীপুর জেলার কাপাসিয়া থানার কপালেশ্বর (সিংহশ্রী) গ্রামের চান মিয়ার ছেলে।বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কামাল নভোএয়ারের ফ্লাইট ভিকিউ ৯৩৬ যোগে কক্সবাজার থেকে বেলা দেড়টার সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। গোপন সংবাদের ভিত্তিতে তার সন্দেহজনক চলাফেরা অনুসরণ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদে কামাল তার পাকস্থলিতে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। পরবর্তিতে তার পাকস্থলি থেকে ১৩টি ছোটো ছোটো পোটলা বের করা হয়। যাতে পাওয়া যায় মোট ৪৬৬ পিস ইয়াবা। আটক ইয়াবার বাজার মূল্য প্রায় আড়াই লাখ টাকা। কামালের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে কামাল জানান, কাপাসিয়ার জনৈক আবুল হোসেন মাস্টার তাকে ভাড়া করেন এবং কক্সবাজার নিয়ে যান। সেখানে হ্নীলা নামক স্থান থেকে ইয়াবা সংগ্রহ করেন তিনি।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর