কলারোয়ায় ২ মাদক ব্যবসায়ীসহ আটক ৩

সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ ২ মাদক ব্যবসায়ীসহ গ্রেফতারী পরোয়ানার মামলার ১ আসামিসহ ৩ জনকে আটক করেছে। এ সময় উদ্ধার করা হয়েছে ২০পিচ ইয়াবা ট্যাবলেট ১’শ গ্রাম গাঁজা। শনিবার মধ্যে রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে উক্ত মাদক সহ তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, যশোর জেলার শার্শা উপজেলার কোটা (পশ্চিম) গ্রামের মোঃ আমিরুল ইসলামের ছেলে মোঃ হাসানুজ্জামান (৩০), কলারোয়া উপজেলার দলইপুর গ্রামের মোঃ নওশের আলীর ছেলে মোঃ রাশিদুল ইসলাম ( ২৫) ও খোর্দ্দ গ্রামের মৃত আমিন উদ্দিন মোড়লের ছেলে মোঃ মহিদুল ইসলাম ( ২৯)।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানান, তাঁর নির্দেশনায় এসআই মোঃ রইচ উদ্দীন, এসআই মোঃ ইস্রাফিল হোসেন, এএসআই মোঃ জসীম উদ্দীন, এএসআই মোঃ রবিউল ইসলাম সহ সংগীয় ফোর্সের সহায়তায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করিয়া শনিবার রাত্র ১১.২০ মিনিটে মোঃ হাসানুজ্জামান উপজেলার ০৮ নং কেড়ালকাতা ইউ,পি এর বেড়বাড়ী গ্রামস্থ জনৈক মোঃ মনিরুল ইসলাম সরদারের বাড়ীর পূর্ব পাশে কাঁচা রাস্তার উপর থেকে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করে পুলিশ।

একই দিন রাত্র ১১.৩০ মিনিটে উপজেলার খোর্দ্দ গ্রামস্থ ইয়ার আলীর মোড় জনৈক হোসেন আলী এর মুদির দোকান এর সামনে পাকা রাস্তার উপর থেকে মোঃ রাশিদুল ইসলামকে ১০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে পুলিশ।

এছাড়াও গ্রেফতারী পরোয়ানার পলাতক আসামী মোঃ মহিদুল ইসলাম মোড়লকে শনিবার ভোর ৪.৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে বাড়ী হতে গ্রেফতার করে পুলিশ। তিনি আরো জানান, আটককৃতদের রবিবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর