রাজধানীর মধুবাগে আগুন

ধানমন্ডির পর এবার রাজধানীর মগবাজারের মধুবাগে আগুন লাগার খবর পাওয়া গেছে। তাৎক্ষণিক ভাবে বাসার ঠিকানা পাওয়া যায়নি। এই ঘটনার কোন হতাহত হয়নি বলে জানা গেছে।

ফায়ার সার্ভিস সূত্রের তথ্য মতে আজ শনিবার (৩০ মার্চ) রাত ৯টা ৫০ মিনিটে আগুন লাগে বলে জানা যায়।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম থেকে নিশ্চিত করে বলেছে, ‘আগুন লাগার খবর পেয়েছি। তবে ফায়ার সার্ভিসের ইউনিট পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রণে আসে।’

অন্যদিকে, শনিবার (৩০ মার্চ) রাত সাড়ে আটটার দিকে ধানমন্ডির ১১/এ নম্বর সড়কের ৬৩ নম্বর বাসায় আগুন লাগে। সিগারেটের আগুন থেকে এই আগুনের সূত্রপাত ঘটে বলে জানাগেছে।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বিষয়টির সত্যতা জানিয়ে বলেন, ‘আগুন লাগার খবর পেয়ে আমরা ছুঁটে গেছিলাম। সেখানে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট পৌঁছেছিল। বাসার মধ্যে সিগারেটের আগুন থেকে আগুনের সূত্রপাত ঘটে। ঘটনার কিছুক্ষণের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে।’

উল্লেখ্য, রাজধানীর গুলশান-১ নম্বর ডিএনসিসি মার্কেটের সঙ্গে কাঁচাবাজারের আগুন প্রায় ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিস, সেনা ও নৌবাহিনী।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর