সীমান্ত প্রেসক্লাবের আত্মপ্রকাশ ও কমিটি গঠন

সাতক্ষীরার কলারোয়া উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন সমূহের সাংবাদিকদের সমন্বয়ে গঠিত সীমান্ত প্রেসক্লাবের পূণাঙ্গ কমিটি ঘোষণা ও আত্মপ্রকাশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকাল ৪ টায় উপজেলার ৫ নং কেঁড়াগাছি ইউনিয়নের প্রাণকেন্দ্র বালিয়াডাঙ্গা বাজারের আনসার ও ভিডিপি ক্লাবঅডিটোরিয়ামে উৎসব মুখর পরিবেশে এই আত্মপ্রকাশ ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা অনুষ্ঠিত হয়।

কলারোয়া সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ও কলারোয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি প্রফেসর আবু নসর এর সভাপতিত্বে অনুষ্ঠিত আত্মপ্রকাশ ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহ নেওয়াজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা শিক্ষা মো. মোজাফফর হোসেন, সাতক্ষীরা সরকারি কলেজের সহযোগি অধ্যাপক সানোয়ার হোসেন, ৫ নং কেঁড়াগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কলারোয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আফজাল হোসেন হাবিল , ৫ নং কেঁড়াগাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও হোমিওপ্যাথিক চিকিত্সক ডা. আনিছুর রহমান, কলারোয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি সহকারী অধ্যাপক কে এম আনিছুর রহমান, কলারোয়া প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও কলারোয়া নিউজের সম্পাদক ও প্রকাশক প্রভাষক আরিফ মাহমুদ, কলারোয়া পৌর প্রেসক্লাবে সভাপতি জুলফিকার আলী, দৈনিক কালের চিত্রের কলারোয়া উপজেলা প্রতিনিধি সরদার জিল্লুর।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর