নীলফামারীতে দেশীয় পিস্তল উদ্ধার করেছে ডোমার থানার পুলিশ

নীলফামারীর ডোমারে আজ রবিবার দুপুরে দেশীয় পিস্তল উদ্ধার করেছে ডোমার থানার পুলিশ। এ ঘটনায় ডোমার থানায় অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে ।

এলাকাবাসী ও থানা সুত্রে জানা যায়, দেবীগঞ্জ কলেজপাড়া এলাকার মমিনুর ইসলামের স্ত্রী রুমী আক্তারের সাথে দেবীগঞ্জ উপজেলার কালীগঞ্জ কলেজপাড়া এলাকার মকবুল হোসেনের ছেলে শাহ মোহাম্মদ রুহানীর সাথে দীর্ঘদিন যাবত পরকিয়া প্রেম চলে আসছিল। এরই ধারাবাহিকতায় রবিবার দুপুরে রুমী আক্তার তার কথিত প্রেমিক রুহানীকে তার (রুমীর) খালার বাড়ী ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের খাটুরিয়া গ্রামে দেখা করতে বলে। রুমির কথা মতো রুহানী তার প্রেমিকার সাথে দেখা করতে আসে।

খবর পেয়ে রুমি আক্তারের স্বামী মমিনুর ইসলাম তার দলবলসহ কথিত প্রেমিক শাহ মোহাম্মদ রুহানীকে খাটুরিয়া জুম্মাপাড়া এলাকায় আটক করে মার ধর করতে থাকে। এ সময় রুমীর স্বামী মমিনুর তার সাথে থাকা পিস্তল বের করে রুহানীকে মারার চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে এলাকাবাসী তাদের ঘিরে ফেললে পিস্তলের এক রাউন্ড গুলি ছোড়ে মমিনুর। গ্রামবাসী তাদের আটকের চেষ্টা করলে মমিনুর পিস্তল ফেলে রুহানীর মোটর সাইকেল নিয়ে দলবলসহ পালিয়ে যায়। খবর পেয়ে ডোমার থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে পিস্তল সহ আহত অবস্থায় প্রেমিক রুহানীকে উদ্ধার করে।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, থানায় অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর