সিংগাইর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

মানিকগঞ্জের সিংগাইরে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন সুষ্ঠ ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। রবিবার সিংগাইর সরকারি উচ্চ বিদ্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০ টা থেকে শুরু করে বিকাল ৪ টা পর্যন্ত নিরবিচ্ছিন্ন ভাবে চলে ভোট গ্রহণ।

ভোট গ্রহণ ও গণনা শেষে সন্ধ্যা ৬ টায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সিরাজ উদ দৌলা ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে সভাপতি পদে সিংগাইর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আকরাম হোসেন ১৫৫ ভোট পেয়ে বিজয়ী হোন। তার নিকটতম প্রতিদ্বন্দী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আতাউর রহমান পান ৮০ ভোট। অপরদিকে সাধারণ সম্পাদক পদে মোঃ শাহজাহান ১৫২ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দী বর্তমান সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন ৮২ ভোট পান।

সিংগাইর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সিরাজ উদ দৌলা বলেন, সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সুষ্ঠভাবে নিরবিচ্ছিন্ন ভোট গ্রহণ শেষে সন্ধ্যা ৬টায় ফল ঘোষণা করা হয়েছে । নির্বাচন সুষ্ঠ হওয়ায় সবাই আনন্দিত।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর