খাটের সঙ্গে বেঁধে মায়ের গায়ে আগুন দিল ছেলে

বগুড়ার ধুনট উপজেলায় মাদক দ্রব্য কেনার টাকা চেয়ে না পাওয়ায় মায়ের হাত-পা বেঁধে শরীরে পেট্রল ঢেলে অগ্নিসংযোগ করেছে তার মাদকাসক্ত ছেলে। স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে মাদকাসক্ত ছেলে সোহানুর রহমান খোকনকে (২৯) আটকের পর গণধোলাই দিয়ে থানায় সোপর্দ করেছে। রোববার সন্ধ্যার দিকে উপজেলার চিকাশি ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গজারিয়া গ্রামের আব্দুস ছামাদ মন্ডলের ছেলে সোহানুর রহমান খোকন দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদক দ্রব্য সেবন করে। বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে মা-বাবার কাছ থেকে প্রতিদিন মাদক দ্রব্য কেনার টাকা নেয়।

তারই ধারাবাহিকতায় রোববার মা-বাবার কাছে মাদক দ্রব্য কেনার টাকা দাবি করে সোহানুর রহমান। কিন্ত মা-বাবা টাকা দিতে অস্বীকার করে। এতে মা-বাবার ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে সোহানুর রহমান। এক পর্যায়ে মা-বাবার ওপর হামলা চালায়। এ সময় ছেলের ভয়ে বাবা বাড়ি ছেড়ে পালিয়ে আত্মরক্ষা করে।

তখন বৃদ্ধা মা খুকি বেগমকে (৬৫) ধরে নিয়ে ঘরের ভেতর খাটের সঙ্গে হাত-পা বেঁধে শরীরে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয় সোহানুর রহমান। আগুনে খুকি বেগমের শরীরের প্রায় ৭০ শতাংশ ঝলসে গেছে। এ সময় খুকি বেগমের চিৎকারে প্রতিবেশী লোকজন ঘটনাস্থলে পৌঁছে সোহানুরকে আটক করে এবং তার মা খুকি বেগমকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ধুনট থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, মাদক দ্রব্য কেনার টাকা না পেয়ে খুকি বেগমের শরীরে পেট্রল ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে তার ছেলে সোহানুর রহমান।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অগ্নিদগ্ধ খুকি বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের মারপিটে আহত সোহানুর রহমানকে আটক করে চিকিৎসার পর থানা হেফাজতে নেয়া হয়েছে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর