আলফাডাঙ্গায় যাত্রা শুরু করেছে সাউথ লাইন পরিবহন

ফরিদপুরের আলফাডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশ্যে এই প্রথম যাত্রা শুরু করেছে সাউথ লাইন পরিবহনের শীতাতপ নিয়ন্ত্রিত দু’টি এ.সি ও আটটি নন এ.সি বাস।

রবিবার সকাল থেকে যাত্রীদের উন্নত সেবা দেয়ার লক্ষে আলফাডাঙ্গা টু ঢাকা (গাবতলী) সরাসরি ফেরি পারাপার সুপার স্যালুন চেয়ার কোচ (এ.সি/নন এ.সি) এ পরিবহনের যাত্রা শুরু হয়েছে।

এর আগে শনিবার সন্ধ্যায় আলফাডাঙ্গা পরিবহন বাসস্ট্যান্ডে লাল ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এর শুভ উদ্বোধন করা হয়।পরে সংক্ষিপ্তভাবে বিশেষ দোয়া ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম আকরাম হোসেনের সভাপতিত্বে ও সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম তৌকির আহমেদ ডালিমের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, সাউথ লাইন পরিবহনের সংশ্লিষ্ট কর্মকর্তা রফিক মন্ডল, রেজাউল মৃধা,জিহাদ খান,অরুন কুমার সাহা প্রমুখ।

এ সময় পৌর কাউন্সিলর আলী আকসাদ ঝন্টু, উপজেলা পৌর কৃষকলীগের সদস্য সচিব মো. রফিকুল ইসলাম রাজিব, উপজেলা ছাত্রলীগ নেতা মুজাহিদুল ইসলাম নাঈমসহ বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মী ও সুধীজনেরা উপস্থিত ছিলেন।

আলফাডাঙ্গা কাউন্টার মাস্টার এস.এম তৌকির আহমেদ ডালিম ও মো. রফিকুল ইসলাম রাজিব বার্তা বাজারকে জানান, আলফাডাঙ্গায় উন্নত মানের বাস সার্ভিস (সাউথ লাইন) পরিবহণ চালুতে বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলনের অগ্রণী ভূমিকা রয়েছে।এসময় তারা আলফাডাঙ্গাবাসীর পক্ষ থেকে তাকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর