বাসস্ট্যান্ডে ডেঙ্গু প্রতিরোধে র‍্যালী ও আলোচনা সভা

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বাস-মিনিবাস মালিক সমিতি ও কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে ডেঙ্গু মশা নিধনে বাসষ্ট্যান্ড সংলগ্ন স্থানে বিশাল র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রবিবার বেলা ১১ টায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম, তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হক ছোট, এ্যাডঃ শেখ মোজাহার হোসেন কান্টু, কালীগঞ্জ বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি আলহাজ্ব আজিজ আহমেদ পুটু, কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুল ইসলাম মনি, সাধারণ সম্পাদক আবু তাহের, শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা আব্দুল হামিদ, মোখলেছুর রহমান টুটুল। লোকাল মালিক সমিতির সমন্বয়কারী কাজী রুবায়েত হোসেন তপন প্রমূখ।

র‍্যালী ও আলোচনা সভাশেষে বাসস্ট্যান্ডের সকল নোংরা আবর্জনা পরিস্কার ও বিভিন্ন স্থানে ডেঙ্গু নিধন কীটনাশক স্প্রে করেন কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুল ইসলাম মনি। প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন বক্তব্যে বলেন ডেঙ্গু মশা ইচ্ছে করলে আমরা খুব সহজে মোকাবেলা করতে পারি। বিশেষ করে বাড়ির আশপাশে দইয়ের খুলি, নারকেলের মালা, ফুলের টপ, নষ্ট টায়ার ইত্যাদি দিকে নজর রাখতে হবে। যাতে করে পানি জমতে না পারে। এবং কিছুদিন পর পর ডেঙ্গু জীবাণু নিধন করার লক্ষ্যে বাড়ির আশপাশে ও ডোবা নালায় কীটনাশক প্রয়োগ করা হয়।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর