বিএনপি নেতাকে পিটিয়ে পাঞ্জাবি ছিঁড়ে দিল বিক্ষুব্ধরা

বিক্ষুব্ধ নেতাকর্মীদের রোষানলে পড়েছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির নেতারা। শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়েছে মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মুন্সি বজলুল বাসিত আঞ্জুকে। এসময় তার শরীর থেকে পাঞ্জাবি ছিঁড়ে ফেলেন বিক্ষুব্ধ কর্মীরা।

এর বাইরে মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান ও যুগ্ম সম্পাদক এজিএম শামসুল ইসলামকে ধাওয়া করেন বিক্ষুব্ধ নেতাকর্মীরা। তবে তারা পরিস্থিতি বুঝতে পেরে দৌঁড়ে পালিয়ে যান।

রোববার বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর শেরেবাংলা নগরে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদনকালে এ ঘটনা ঘটে। জানা গেছে, রোববার সকালে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জিয়াউর রহমানের মাজারে বিএনপির কেন্দ্রীয় নেতারা প্রথমে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে ঢাকা মহানগরসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও ফুল দিয়ে ফুল শ্রদ্ধা নিবেদন করেন। তবে দলের সিনিয়র নেতারা চলে যাওয়ার পর ফুল দেওয়ার সময় এ ঘটনা ঘটে।

বিক্ষুব্ধ নেতাকর্মীদের কয়েকজন অভিযোগ করেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির দায়িত্বশীল নেতারা বিগত দিনে থানা কমিটি গঠনে সেচ্ছাচারিতা, পকেট বাণিজ্য করে সংগঠনকে শেষ করে দিয়েছে। এখনও তারা সেই কাজটিই করছেন।

এর সঙ্গে নতুন করে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে দলের ওয়ার্ড কাউন্সিলর নির্বাচন করতেও বাণিজ্য শুরু করেছেন। তারা কাউন্সিলর নির্ধারণ করতে গিয়ে একাধিক ব্যক্তির কাছ থেকে অর্থ হাতিয়ে নিচ্ছেন।

তারা জানান, এসব অভিযোগ বিএনপির হাইকমান্ডকে অবগত করলেও কোনো সমাধান হয়নি। এতে পরিস্থিতি আরও জটিল আকার ধারণ করে বলে এ ঘটনার সৃষ্টি হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত ছাত্রদল নেতা ইসমাইল হোসেন বলেন, বিক্ষুব্ধদের প্রধান টার্গেট ছিল সংগঠনের সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসান, যুগ্ম সম্পাদক এ জি এম শামসুল ইসলাম ও দফতর সম্পাদক এ বি এম রাজ্জাকের দিকে।

তবে তারা পালিয়ে যাওয়ায় সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মুন্সি বজলুল বাসিত আঞ্জুকে কিল, ঘুষি, লাথি মারা ছাড়াও তার পাঞ্জাবি ছিড়ে ফেলা হয়। পরে তিনিও দৌড়ে পালিয়ে যান।মহানগর উত্তর বিএনপির দফতর সম্পাদক এ বি এম রাজ্জাকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আজ প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে সাবেক ছাত্রনেতা নগরের ভারপ্রাপ্ত সভাপতি মুন্সি বজলুল বাসিত আঞ্জুকে যারা লাঞ্ছিত করেছে তারা আওয়ামী লীগের দালাল।

জিয়ার মাজারে ফুল দিতে গিয়ে হাতাহাতি

জিয়ার মাজারে ফুল দিতে গিয়ে হাতাহাতি, উত্তর বিএনপির সভাপতি আঞ্জুকে পিটিয়ে পাঞ্জাবি ছিঁড়ে দিল বিক্ষুব্ধরা

Gepostet von Barta Bazar am Sonntag, 1. September 2019

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর