সিরাজগঞ্জে র‌্যাবের অভিযান দুই মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জের তাড়াশে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)। এ সময় ওই দুই মাদক ব্যবসায়ীর কাছে থেকে ১২ গ্রাম হেরোইন, ২ টি মোবাইল সেট, ২টি সিম কার্ড ও নগদ ৫০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১২ এর সিরাজগঞ্জ ক্যাম্প থেকে রবিবার দুপুরে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। আটক ব্যক্তিরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার চরকোদালকাটি গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মো. আইয়ুব আলী (৩২) ও বোয়ালিয়া গ্রামের মৃত আমজাদ হোসেনর ছেলে আব্দুল হাকিম (৫০)

র‌্যাব-১২ এর সিরাজগঞ্জ ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ৭টায় র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কাশেম নেতৃত্বে একটি দল অভিযানে নামে।

এ সময় উপজেলার খালকোলা বাজারের জৈনিক হারুন অর রশিদ এর মাছের ফিডের দোকানের সামনে মো. আইয়ুব আলী (৩২) আব্দুল হাকিম (৫০) কে আটক করা হয়। তাদের বিরুদ্ধে তাড়াশ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর