সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা জননেএী শেখ হাসিনার অত্যান্ত আস্থাভাজন জাতীয় সংসদ সদস্য পরিচ্ছন্ন রাজনীতিক জননেতা পংকজ দেবনাথ এমপি’র বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা অপপ্রচার অশ্লীল ও কুরুচিপূর্ণ সংবাদ প্রকাশের বিরুদ্ধে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ শনিবার বিকাল ৫ টায় শহরের দিবা নৈশ কলেজ মোড়ে অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মীর মোস্তাক আলী বলেন, আমাদের প্রাণ প্রিয় নেতা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা ও বরিশাল ৪ আসনের এমপি পঙ্কজ নাথ’র বিরুদ্ধে চক্রান্তমূলক তথাকথিত ভিডিও প্রচারকে কেন্দ্র করে একটি কুচক্রি মহল রাজনৈতিক ফয়দা লুটার চেষ্টা করে ব্যার্থ হয়েছে।

এই অশুভ শক্তিকে মোকাবিলা করতে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগ সবসময় প্রস্তুত। বর্তমানে এই চক্রান্তের বিরুদ্ধে সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনসাধারণের মধ্যে প্রতিবাদের ঝড় উঠেছে। সাবেক এই ছাত্র নেতা আরো কঠোর হুশিয়ারি জানিয়ে আরো বলেন, সকল ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে আমরা প্রস্তুত। তিনি সকল নেতা কর্মীদের সর্বদা প্রস্তুত থাকার আহ্বান জানান এবং চক্রান্তকারীদের আইনের আওতায় নিয়ে এসে বিচারের দাবী জানান।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এ্যাড.সাইদুজ্জামান জিকোর পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক শেখ নাজমুল হক রনি, সাংগঠনিক অহেদুজ্জামান টিটু, মহিলা বিষয়ক সম্পাদিকা আয়েশা সিদ্দিকা, পৌর শাখার সভাপতি শেখ জাহাঙ্গীর কবীর, সাধারন সম্পাদক শেখ জিয়াউল হক বনি, যুগ্ন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সদর উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন। এসময় জেলা, পৌর ও সদরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর