কুড়িগ্রামে মরহুম রাষ্ট্রপতি কুলখানি অনুষ্ঠিত

কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টির উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনায় কুলখানি ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে।

শনিবার বাদ জোহর কুড়িগ্রাম ধরলা সেতুর পূর্ব প্রান্তে (প্রস্তাবিত শেখ রাসেল শিশু পার্ক) চত্বরে কুলখানি ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ।

এসময় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক মোঃ নবাব আলী, আইনুল হক, এজাজ আহমেদ প্রমুখ। দোয়া পরিচালনা করেন মাওলানা আবু বক্কর সিদ্দিক।

আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ এমপি বলেন, জীবিত এরশাদের চেয়ে মৃত: এরশাদ আরো বেশী শক্তিশালী। আমরা তাঁর ইমেজ ও শক্তিকে কাজে লাগিয়ে জাতীয় পার্টিকে সামনে এগিয়ে নিয়ে যাব।

কুড়িগ্রাম জেলাকে আবারও জাতীয় পার্টির দুর্গে পরিণত করার প্রতিজ্ঞা করছি। এসময় হাজারো মানুষের করতালিত মুখরিত হয়ে উঠে।
তিনি আরো বলেন, দেশের ৬৮ হাজার গ্রাম বাংলার মানুষের নয়নের মনি ছিলেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।

তাঁর স্বপ্ন বাস্তবায়ন করতেই রাজনীতি করছি। তিনি দেশ ও মানুষের জন্য অসংখ্য কাজ করেছেন। আমরা এরশাদের স্বপ্ন বাস্তবে পরিণত করব। আমরা তার অসমাপ্ত কাজ সমাপ্ত করব।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর