মেসিবিহীন বার্সার হার

১৬ বছর বয়সী আনসু ফাতি বার্সেলোনাকে ম্যাচে ফেরালেও লাভ হয়নি। পিছিয়ে থেকে ২-১ গোলে লিড নিলেও লাভ হয়নি লা লিগা চ্যাম্পিয়নদের। রর্বাতো তোরেস মোরালেসের জোড়া গোলে ওসাসুনা ২-২ গোলে ড্র করেছে লিগ শিরোপাধারীদের সঙ্গে।

লিওনেল মেসির অভাব বোঝা গেছে। গোলমুখে আক্রমণ জমিয়ে তুলতে পারছে না বার্সেলোনা। এছাড়া রক্ষণভাগের দূর্বলতা আবারও চোখে এসেছে। ম্যাচের ৭ মিনিটে মোরালেস গোল করে ওসাসুনাকে এগিয়ে দেন। প্রথমার্ধ শেষে ১-০ গোলে পিছিয়ে ছিল বার্সেলোনা।

৫১ মিনিটে বার্সেলোনার তরুণ খেলোয়াড় ফাতি একটি গোল শোধ করেন। কাতালানদের হয়ে দ্বিতীয় ম্যাচে নিজের প্রথম গোল পেলেন এই ফুটবলার। এর ১৩ মিনিট পর বার্সেলোনা লিড নেয় আর্থার মেলোর গোলে।

তবে আর্নেস্টে ভালভার্দের দল লিড রাখতে পারেনি। ৮১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ওসাসুনাকে সমতায় ফেরান মোরালেস। ম্যাচ ২-২ গোলেই শেষ হয়। ৩ ম্যাচ শেষে বার্সেলোনা ১টি জয়, ১টি হার ও ১টিতে ড্র করেছে। ৪ পয়েন্ট অর্জন করে পয়েন্ট টেবিলে ৬ষ্ঠস্থানে চ্যাম্পিয়নরা।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর