জাতীয় শোক দিবস উপলক্ষে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের শোক ও স্মরণসভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের উদ্দ্যোগে শোক ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) সন্ধ্যায় শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে এ শোক ও স্মরণসভার আয়োজন করা হয়। এ সময় বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট শাহাদত বরণকারীদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ এর সঞ্চালনায় শোক ও স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান,আবু ইউসুফ সূর্য,কে এম হোসেন আলী হাসান,এ্যাড. বিমল কুমার দাস,মো.মোস্তফা কামাল খান,ইসহাক আলী ও সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন আহমেদ প্রমূখ্য।

সভায় প্রধান অতিথি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না তার বক্তব্যে বলেন, ১৫ ও ২১ আগস্টের শোককে শক্তিতে রূপান্তরিত করতে হবে।

আর শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে সমৃদ্ধ দেশ হিসেবে গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বক্তব্য শেষে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর