প্রধানমন্ত্রীর হাতে জয় বাংলা’র প্রথম সংখ্যা

সংগঠনের মাসিক ম্যাগাজিন ‘জয় বাংলা’র প্রথম সংখ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দিয়েছে ছাত্রলীগের নেতৃবৃন্দ। শনিবার বিকালে গণভবনে ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে আলোচনা সভার আয়োজন করে ছাত্রলীগ। আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আলোচনার সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ছাত্রলীগের নতুন মাসিক ম্যাগাজিন ‘জয় বাংলা’ তুলে দেন প্রকাশক শফিকুল আলম রেজা ও সম্পাদক শেখ শামীম তূর্য। এসময় প্রধানমন্ত্রী ম্যাগাজিনটি পড়ে দেখেন এবং বলেন, ‘ভালো হয়েছে।’

‘রক্তাক্ত আগস্ট’ শিরোনামের বিশেষ সংখ্যা দিয়ে বাজারে এসেছে মাসিক ম্যাগাজিন ‘জয় বাংলা’। এ মাসিক ম্যাগাজিনটির প্রধান পৃষ্ঠপোষক, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ তার হাতে প্রথম সংখ্যাটি হস্তান্তরের মধ্য দিয়ে যাত্রা শুরু করলো এ ম্যাগাজিন। এখন থেকে প্রতিমাসে ছাত্রলীগের নিজস্ব নিউজ পোর্টাল- বিএসএল নিউজ প্রকাশনা থেকে প্রকাশিত হবে ‘জয় বাংলা’।

‘জয় বাংলা’ ম্যাগাজিনে স্থান পাবে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিভাবান কর্মী, সাবেক-বর্তমান নেতৃবৃন্দ ও দেশ-বিদেশের স্বনামধন্য কবি, সাহিত্যিক, বুদ্ধিজীবীদের লেখনী ও সাহিত্যকর্ম।

ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ছাত্রলীগের প্রচার সম্পাদক শফিকুল আলম রেজা এটির প্রকাশক; এবং গণযোগাযোগ সম্পাদক শেখ শামীম তূর্য এটির সম্পাদক। গণযোগাযোগ উপ সম্পাদকদের নিয়ে একটি টিম এটির সামগ্রিক কাজ করছেন।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর