মাদক বিক্রিতে বাধা দেয়ায় যুবককে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদকদ্রব্য বিক্রিতে বাধা দেয়ায় মাদক ব্যবসায়ী কর্তৃক সাব্বির ভুইয়া (১৭) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে উপজেলার তারাবো পৌরসভার হাটিপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।

আহত সাব্বিরের মা শামিমা বেগম অভিযোগে জানান, একই এলাকার সাগর মিয়া, রুবেল, পাপ্পু, শওকত, উজ্জল, ফারুক, নুর ইসলামসহ অজ্ঞাত ২/৩ জন এলাকার বিভিন্ন স্থানে মাদক বিক্রি ও সেবন করে এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছিল।

মাদক বিক্রি ও সেবন করতে তিনি ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ তাতে নিষেধ করলে মাদক ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে যায়। এরই জেরে শনিবার সকালে মাদক ব্যবসায়ীরা দেশীয় অশ্র-শস্ত্রে সজ্জিত হয়ে শামিমা বেগমের ছেলে সাব্বির ভুইয়াকে এলোপাথারি কুপিয়ে জখম করে।

সাব্বির ভুইয়ার ডাক-চিৎকারে তিনি ও আসপাশের লোকজন এগিয়ে আসলে মাদক ব্যবসায়ীরা তাদের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে সাব্বির ভুইয়াকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি, তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর