বিএনপি একাত্তরের যুদ্ধ পরাজিত পাকিস্তানি প্রেতাত্বাদের দল: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বঙ্গবন্ধুর রক্ত দিয়ে এই সৃষ্ট বাংলাদেশ। এই বাংলাদেশ ৩০লক্ষ শহীদের এক সাগর রক্তের বিনিময়ে কিনে নেয়া বাংলাদেশ। এদেশ কারও দয়ার দান নয়, কারও করুনায় আমরা অর্জন করি নাই, এই বাংলাদেশ মাটি ফুড়ে বির্শ্বের বুকে মাতা তুলে দারায় নাই, এই দেশের ইতিহাস এক দিনে রচিত হয় নাই। এই বাংলাদেশের ইতিহাস এই বাংলাদেশের মহা নায়ক বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান তৈরি করেছেন। জিয়াউর রহমান রাজনৈতিক দল নামে একাত্তরের যুদ্ধ পরাজিত দালাল ও পাকিস্তানি পেতাত্তাদের কে নিয়ে বিএনপি নামক সংগঠন জন্ম দিয়েছিলো। এই জিয়াউর রহমান বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতা দখল করে হ্যা না ভোট দিয়ে এদেশের রাষ্ট্রপতির পদকে কলঙ্কিত করেছিলো।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাঙ্গালীর জাতীয়তা বাদ, সমাজ তন্ত্র, গণতন্ত্র এবং অসাম্প্রদায়ীক ধর্ম নিরপেক্ষ বাংলাদেশ গড়ে তোলবো। জাতীর পিতা বঙ্গবন্ধুর মতো যোগ্যতা, বুকের পাটা, সাহস, আত্মবিশ্বাস, মনোবল, বৃদ্ধি, প্রজ্ঞা, দুরদর্শীতা ও সমগ্র বির্শ্বের স্মাট মানুষ বির্শ্বেও আরও কারও নেই। কোন হত্যার ভয় বঙ্গবন্ধুকে দাবায়া রাখতে পারে নাই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাঙ্গালীর জাতীয়তা বাদ, সমাজ তন্ত্র, গণতন্ত্র এবং অসাম্প্রদায়ীক ধর্ম নিরপেক্ষ বাংলাদেশ গড়ে তোলবো । শনিবার দুপুরে জামালপুরের সরিষাবাড়ী সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় কতৃক আয়োজিত জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় ও চলচিত্র পদর্শণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদার সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিকের স ালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ লতিফ, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুল গণি, পৌর মেয়র রুকনুজ্জামান রোকন, উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলামসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগের অঙ্গ সহোযোগী সংগঠনের নেতা কর্মী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর