শেরপুরে বিধবার বসত বাড়ীতে হামলা ও ভাংচুর

বগুড়ার শেরপুরে নিশি পাড়া গ্রামের সাবিত্রী নামের এক বিধবার বসত বাড়ীতে ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী হামলা চালিয়ে ঘর বাড়ী ভাংচুর, মারপিট ও নগদ ঠাকা লুট পাটের ঘটনায় গত শুক্রবার রাতে শেরপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার গাড়ীদহ ইউনিয়নের নিশি পাড়া গ্রামের রবিন চন্দ্র দাস তার নানার কাছ থেকে পাওয়া ৫ শতাংশ জমিতে প্রায় ১৫ বছর পূর্বে তার বিধবা ভাতিজী সাবিত্রী কে ঘর বাড়ি তুলে দিলে সে বসবাস শুরু করেন। এর একপর্যায়ে একই এলাকার ভুমিদস্যু বলে খ্যাত বিশা ওই সম্পত্তি তার নিজের দাবি করে গত ৩০ আগষ্ট বৃহস্পতিবার দুপুরে দেশীয় অস্ত্র রামদা,শাবল,লাঠি সোটা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে তাদের মারপিট করে এলাকা ছেরে চলে যাওয়ার হুমকী দেওয়া হয়। এ সময় সাবিত্রীর ঘরে রক্ষিত ছেলের শ্বশুর বাড়ী হতে পাওয়া চল্লিশ হাজার ও সমিতি থেকে তোলা প াশ হাজার টাকাসহ মোট নব্বই হাজার টাকা লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে শেরপুর থানার এস,আই আব্দুল গফুরের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে উভয় পক্ষকে সঠিক কাগজ পত্র নিয়ে থানায় আসতে বলেছি। কাগজপত্র দেখে বিষয়টি সমাধান করা হবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর