ছাদ থেকে লাফ দিয়ে অভিনেত্রীর আত্মহত্যা

স্বপ্ন ছিলো বলিউডের অভিনেত্রী হওয়ার।সে লক্ষ্যে চেষ্টাও চালিয়ে যাচ্ছেন।তবে বেশ কয়েক বছর ধরে চেষ্টার পরও বলিউডে নিজের আসন পাকা করতে না পারায় আত্মহত্যা করেছেন উঠতি অভিনেত্রী পার্ল পাঞ্জাবি।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ প্রতিবেদনে জানিয়েছে, বৃহস্পতিবার মধ্যরাতে মুম্বাইয়ের ওশিয়ারার ফ্ল্যাট থেকে ঝাঁপ দেন পার্ল পাঞ্জাবি। পরে কোকিলাবেন হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার বয়স আনুমানিক ২০ বছর।

খবরে প্রকাশ, চলচ্চিত্র জগতে নিজের জায়গা পাকা করতে মুম্বাইয়ের ওশিয়ারায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন পার্ল পাঞ্জাবি। বেশ কয়েক বছর ধরে চেষ্টার পরও সফল হননি পার্ল। এ কারণে অনেক দিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন ২০ বছরের এই তরুণী।

ওই অ্যাপার্টমেন্টের নিরাপত্তা প্রহরী বিপিন কুমার ঠাকুর বলেছেন, ‘বৃহস্পতিবার রাত সোয়া ১২টা থেকে সাড়ে ১২টা নাগাদ এ ঘটনা ঘটে। চিৎকার-চেঁচামেচি হচ্ছিল, আমি ভেবেছি রাস্তায় হয়তো কেউ চিৎকার করছে। কী ঘটেছে তা দেখার জন্য আমরা ঘটনাস্থলে যাই। ফেরার সময় তৃতীয় তলা থেকে শব্দ শুনতে পাই, যেখানে তিনি থাকতেন।’

পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে আরো বলা হয়েছে, অভিনয় করে জীবন এগিয়ে যেতে পারছিলেন না পার্ল পাঞ্জাবি। মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন। এ নিয়ে কিছুদিন ধরে তাঁর মায়ের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। এর পরই আত্মহত্যার মতো চরম সিদ্ধান্ত নেন পার্ল পাঞ্জাবি।

পুলিশ আরো জানিয়েছে, এর আগেও দুবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন পার্ল পাঞ্জাবি।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর