নরসিংদীতে ডিবির সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী নিহত

নরসিংদী জেলা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মিঠুন নরসিংদী জেলা ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে৷ শুক্রবার দিবাগত রাত মাধবদী শহরের টাটাপাড়া মহল্লার একটি বালুর মাঠে এই বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে৷ জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আবদুল গাফফার (পিপিএম,বার) এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত আওলাদ হোসেন মিঠুন (৩৫) মাধবদী থানার টাটাপাড়া মহল্লার জাকির হোসেন এর ছেলে।

উপ- পরিদর্শক আব্দুল গাফফার জানান, চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী মিঠুন কে সহযোগী সোহেলসহ শুক্রবার দুপুরে নারায়নগঞ্জের কা ন এলাকা হত আটক করা হয়৷ পরবর্তিতে তার দেয়া তথ্যমতে অবৈধ অস্ত্র উদ্ধার এর জন্য মিঠুন কে সাথে নিয়ে শুক্রবার দিবাগত রাতে টাটাপাড়ায় অভিযানে যায় ডিবি পুলিশ। এসময় পুর্ব থেকে উৎপেতে থাকা মিঠুনের সহযোগীরা ডিবি পুলিশের উপর আতর্কিত হামলা চালায় ও এলোপাতাড়ি গুলিবর্ষন করতে থাকে। এইসময় ডিবি পুলিশ পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। সহযোগী সন্ত্রাসীদের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ মিঠুনকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। বন্দুক যুদ্ধের ঘটনায় ডিবি পুলিশের দুই সদস্য আহত হয়েছে। ঘটস্থল হতে মিঠুনের সহযোগী রিদয় (২২), মাইনুল (২৪) ও মেহেদি হাসান (২৫) কে ২ টি বিদেশী পিস্তল, ১ টি পাইপগান ও ৮ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। নিহত মিঠুনের বিরূদ্ধে বিভিন্ন থানায় হত্যা,অস্ত্র, বিস্ফোরক ও মাদক সংক্রান্তে ১২ টির অধিক মামলা রয়েছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর