নওগাঁয় এক রশিতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

নওগাঁর পত্নীতলায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় আদিবাসী প্রেমিক যুগল একই রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।জানা যায়, দুই পরিবারের কেউ এ সম্পর্ক মেনে না নেয়ায় জীবন দিলেন তারা দুই জন।

শুক্রবার রাতের কোনো এক সময় উপজেলার গোপীনগর আদিবাসীপাড়ায় এ ঘটনা ঘটে। শনিবার (৩১ আগস্ট) সকালে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- গোপীনগর আদিবাসীপাড়া সুদিসের ছেলে জয় (১৭) এবং ফ্রানসিসের মেয়ে কাজলী মূর্ম।

স্থানীয় সূত্রে জানা যায়, জয় ও কাজলী মূর্ম একই পাড়ায় বসবাস করত। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। তবে দুই পরিবারের কেউ এই সম্পর্ক মেনে নেয়নি।এনিয়ে শুক্রবার রাতে দুই পরিবারের মধ্যে ঝগড়া হয়। গভীর রাতে সবাই যখন ঘুমিয়ে পড়ে তখন জয় ও কাজলী বাড়ির পাশে ঈদগাহ মাঠের একটি গাছের সঙ্গে রশির দুইপ্রান্তে দুইজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। শনিবার সকালে এলাকাবাসী তাদের ঝুলন্ত মরদেহ দেখে থানায় খবর দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পত্নীতলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী বলেন, প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় তারা আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর