পুলিশ সদস্য ও তার ছেলের বিরুদ্ধে প্রতারণার মামলা

বরিশালে চেক দিয়ে প্রতারণার অভিযোগে পুলিশের এসআই ও তার ছেলের বিরুদ্ধে মামলা হয়েছে।

পুলিশ সুপারের কার্যালয়ের স্টেনোগ্রাফার দীপক চন্দ্র গাইন বৃহস্পতিবার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পৃথক দুটি মামলা করেন। আদালতের বিচারক কবির উদ্দিন প্রামাণিক মামলা দুটি আমলে নিয়ে আসামিদের বিরুদ্ধে সমন জারির নির্দেশ দেন।

সমনপ্রাপ্ত উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম জালাল নগরীর রূপাতলী আদর্শ সড়কের বাসিন্দা এবং মেহেন্দীগঞ্জ উপজেলার কাজীরহাট থানায় কর্মরত আছেন। তার ছেলে ইমরান মাসুদ।

আদালত সূত্র জানায়, চাকরির পাশাপাশি ব্যবসায়িক কাজের জন্য ফেরত দেওয়ার শর্তে দীপক চন্দ্র গাইনের কাছ থেকে সিরাজুল ইসলাম জালাল পাঁচ লাখ ও তার ছেলে ছয় লাখ ৬৬ হাজার ৪০০ টাকা ধার নেন। পরে টাকা ফেরত চাইলে জালাল গত ৭ জানুয়ারি এবং তার ছেলে ১৫ এপ্রিল উল্লিখিত টাকার বিপরীতে পৃথক দুটি চেক দেন দীপক চন্দ্র গাইনকে। ২৬ জুন চেক দুটি ব্যাংকে জমা দেওয়া হলে পর্যাপ্ত আমানত না থাকায় তা প্রত্যাখ্যাত হয়। গত ১৮ জুলাই ওই দু’জনকে আইনি নোটিশ দেওয়ার পরও টাকা পরিশোধ না করলে আদালতে মামলা করেন দীপক চন্দ্র গাইন।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর