টর্চ লাইট দিয়ে পিটিয়ে মামাকে হত্যা করলো ২ ভাগ্নে

মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলা দক্ষিণ মেদেনী মন্ডল গ্রামের ইব্রাহীম (৩৩) কে নির্মমভাবে বিদেশী লোহার লাইট দিয়ে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে শুক্রবার বিকাল সাড়ে ৪টার সময়। এই ঘটনায় লৌহজং থানায় মামলার প্রস্তুতি চলছে। ইব্রাহীম দক্ষিণ মেদেনী মন্ডল গ্রামের মৃত রতন মিয়ার ছেলে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এমন নির্মম ঘটনা ঘটানো হয়েছে বলে এলাকায় অভিযোগ উঠছে।

ইব্রাহীমের স্ত্রী রোকেয়া আক্তার অভিযোগ করেন ভাগিনা শামীম (২২) ও সেলিম (২৮) মা সুলতানা আক্তারের নির্দেশে আমার স্বামী ইব্রাহীমকে নির্মমভাবে হত্যা করেছে। ইব্রাহীমের স্ত্রীকে বোন সুলতানা আক্তার ঝি এর মতো তার ঘরের কাজ কর্ম করায়। দীর্ঘ দিন ধরে বিভিন্নভাবে ইব্রাহীম ও তার স্ত্রীকে নির্যাতন করে আসছিল। ইব্রাহীমের স্ত্রী যাতে বাড়িতে না থাকে সেই জন্য নির্যাতন করতে থাকে।

শুক্রবার বিকালে সুলতানা ও তার দুই ছেলে ডেকে নেয় ইব্রাহীমের স্ত্রীকে। তাকে তার বাবার বাড়ী চলে যেতে বলে। এ বিষয় নিয়ে স্ত্রীর সাথে তর্ক বিতর্কের সময় এক পর্যায়ে ইব্রাহীমও চলে আসে। এমন সময় দুই ভাগিনা মা সুলতানা আক্তারের আদেশ পাওয়া মাত্র এলোপাথারি বিদেশী লাইট দিয়ে মারতে থাকে। এক পর্যায়ে লাইট দিয়ে স্বজোরে ঘারের উপর উপর্যপুরি আঘাত করলে ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়দের সহায়তায় ইব্রাহীমকে ষোলঘর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করে।

ইব্রাহীমের আরেকভাই হাসুকে এভাবে দুনিয়া থেকে চলে যেতে হয়েছে। যদিও সেই ঘটনাটি আত্মহত্যা বলে চালিয়ে দেয়া হয়েছিল। ঘটনাটি ছিল রহস্যজনক। পদ্মা সেতুর জন্য অধিগ্রহণ করা জমির টাকা ভাগা ভাগিকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে আপন বোন সুলতানা আক্তার ও তার দুই ছেলের সাথে বিরোধ চলে আসছিল।

এ বিষয়ে লৌহজং থানার অফিসার ইনচার্জ মো: আলমগীর হোসাইন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর