স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

রাজধানীর বাংলামোটরে নিউ ইস্কাটন রোডের একটি বাসায় সাবিনা আক্তার (৩০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এই ঘটনায় সাবিনার স্বামী মাসুদ কাজীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুর আড়াইটার দিকে নিজ বাসা থেকে ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ।

হাতিরঝিল থানার এসআই শাকিল জোয়ারদার বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে শুক্রবার দুপুরে সাবিনাকে মারধর করেন তার স্বামী। গুরুতর আহত অবস্থায় তাকে হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করান তার স্বামী। সেখানে তার মৃত্যু হলে লাশ বাসায় নিয়ে যায় স্বামী মাসুদ কাজী।

তিনি আরও বলেন, পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ওই বাসা থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি। প্রাথমিকভাবে ধারণা করছি, পারিবারিক কলহের জেরে তাদের মধ্যে ঝগড়া হয়। স্বামীর মারধরের একপর্যায়ে স্ত্রী সাবিনার মৃত্যু হয়। এই ঘটনায় নিহতের স্বামী মাসুদকে আটক করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি আরও বলেন, বাংলামোটরের নিউ ইস্কাটন রোডের পানির পাম্প সংলগ্ন ৬৭/বি বাসায় দুই সন্তানকে নিয়ে ভাড়া থাকতেন এই দম্পতি। নানা বিষয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। এমনকি স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই হাতাহাতির ঘটনাও ঘটতো।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর