ফেনীতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকায় অভিযান চালিয়ে ৯ হাজার ৩শ ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ট্রাকসহ ২ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব।শুক্রবার (৩০আগষ্ট)মহিপাল রেঙ্গুনী সুইটস এন্ড বিরিয়ানী হাউস এর সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৪৬ লাখ ৫৫ হাজার টাকা।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম হতে ট্রাকযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে ঢাকার দিকে আসছে।

র‌্যাবের একটি দল মহিপাল রেঙ্গুনী সুইটস্ এন্ড বিরিয়ানী হাউস এর সামনে চট্টগ্রাম হতে ঢাকাগামী মহাসড়কের উপর চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা ঢাকাগামী ট্রাককে তল্লাশীর জন্য সংকেত দিলে ড্রাইভার গাড়িটিকে না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেস্টা করে।

র‌্যাব সদস্যরা ধাওয়া করে ট্রাকটিকে আটক করে। ট্রাক থেকে আবুল কাশেম (২৮), মুজিব উল্লাহ (২৯) কে আটক করে। পরবর্তীতে ট্রাকের ভিতরে সুকৌশলে লুকানো ৯ হাজার ৩শ ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ট্রাকটি জব্দ করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৪৬ লাখ ৫৫ হাজার টাকা ও জব্দকৃত ট্রাকের আনুমানিক মূল্য ৮০ লাখ টাকা।আটককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর