শোক দিবসের অনুষ্ঠান থেকে বের করে দেওয়া হয় এমপিকে

ঢাকার ধামরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকীর অনুষ্ঠান থেকে ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি এমএ মালেককে বের করে দেয়ার অভিযোগ উঠেছে বর্তমান এমপি বেনজীর আহমদের ছোট ভাই মো. এনামুল হক আইয়ুবের বিরুদ্ধে।

শুক্রবার বিকালে কুশুরা আব্বাস আলী উচ্চবিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। সংশ্লিষ্ট সূত্র জানায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকী উপলক্ষে গণভোজ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে অংশগ্রহণের জন্য এমএ মালেক অনুষ্ঠানস্থলে উপস্থিত হন। এ সময় বর্তমান এমপি বেনজীর আহমদের ছোট ভাই এনামুল হক আইয়ুবের সঙ্গে তার কথা কাটকাটি হয়।

একপর্যায়ে তিনি সাবেক এমপিকে উক্ত অনুষ্ঠান থেকে বের করে দেন। এ নিয়ে চরম উত্তেজনার সৃষ্টি হয় দুই বলয়ের নেতাকর্মী ও সমর্থকদের মাঝে। ফলে অনেকেই এ অনুষ্ঠান বর্জন করেন বলে সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়। সাবেক এমপি এমএ মালেক বলেন, ঘটনাটি অনাকাঙ্ক্ষিত ও দুঃখজনক। আমাদের নেতাকর্মীদের আমি শান্ত থাকতে বলেছি।

এনামুল হক আইয়ুব বলেন, তাকে শাহাদাৎবার্ষিকীর অনুষ্ঠান থেকে বের করা হয়নি। আব্বাস আলী উচ্চবিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে আমাদের জরুরি আলোচনায় সাবেক এমপি মালেক উপস্থিত হলে কথা কাটাকাটি হয়। পরে তিনি ইচ্ছাকৃতভাবে উক্ত মিলনায়তন থেকে বের হয়ে যান।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর