নিজ সন্তানের পিটুনিতে আহত মা

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় নিজের মাকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে এক সন্তানের বিরুদ্ধে। বর্তমানে মা জুলেখা বেগম (৭৫) ফুলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। উপজেলার সাহাপুর পাঁচপাড়া গ্রামে গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

ফুলপুর হাসপাতালে চিকিৎসাধীন আহত মা জুলেখা বেগম জানান, স্বামী আয়ুব আলী মারা যান অনেক আগেই। তার ছয় সন্তান রয়েছে।মেঝো ছেলে মোনতাজ তাকে দেখাশোনা করেন।

জুলেখা বেগম বলেন, গত মঙ্গলবার রাতে নাতনী (ছেলের পুত্র) কান্না করছিল। তা শুনে আমি নাতনীর কান্নার কারণ জানতে চাই। পরে তার কাছে যাওয়া মাত্রই আমাকে লাটি দিয়ে বেধরক মারপিট করে ছেলে শুক্কর আলী ও পুত্রবধূ কুলসুম। এই ঘটানার পর পরিবারের লোকজন উদ্ধার করে আমাকে হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে অভিযুক্ত শুক্কুর আলীকে ফোন করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, এ বিষয়ে অভিযোগ আসলে ব্যবস্থা নেওয়া হবে। বিষয়টি খতিয়ে দেখা হবে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর