আলীপুর ইউপিতে ডেঙ্গুর প্রতিরোধ ও পরিস্কার পরিচ্ছন্ন অভিযান

সাতক্ষীরা সদরের ৭নং আলিপুর ইউনিয়নের ইউনিয়নের বারবার নিবাচিত নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রউপ জেলা প্রশাসনের নির্দেশনায় শুক্রবার ইউনিয়নের ১, ২, ও ৭ নং ওয়ার্ড আলিপুর, দক্ষিণ আলিপুর, এবং মাহমুদপুরের ডেঙ্গু মশার বিস্তার প্রতিরোধ ও পরিস্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করেন।

আলিপুর ইউনিয়ন পরিযদের আয়োজনে ১নং ওয়ার্ডের ইউ পি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ আব্দল্লাহ গাজী, ২নং ওয়ার্ডের ইউ পি সদস্য মোঃ আতাউর রহমানের এবং ৭নং ওয়ার্ডের ইউ পি সদস্য ডাঃ মোঃ আনিসুর রহমানের নেতৃত্বে গ্রাম পুলিশ ও স্হানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গদের উপস্থিতিতে ডেঙ্গু প্রতিরোধ ও পরিস্কার পরিচ্ছন্ন অভিযানে পরিচালনা করা হয়।

প্রতিনিয়ত ইউনিয়নের প্রতিটি বাড়ীর আঙ্গিনায় ময়লা, জলাবদ্ধাতা থাকা ফুলের টব, পানি জমে থাকা নর্দমা, ইত্যাদি ডেঙ্গু মশার বিস্তার করার জায়গাগুলোতে ডেঙ্গুর ঔষধ ছিটিয়ে দেওয়ার পরামর্শ দেন সদ্য নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রউপ।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর