পূর্বঘোষিত র‌্যালির মৌখিক অনুমতি পেয়েছে বিএনপি

দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পূর্বঘোষিত র‌্যালির মৌখিক অনুমতি পেয়েছে বিএনপি। গত বৃহস্পতিবার (২৯ আগস্ট) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল জোনের উপপুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন র‌্যালির মৌখিক অনুমতি দেন বলে নিশ্চিত করেছেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ।

আবদুস সালাম আজাদ জানান, আগামী ২ সেপ্টেম্বর রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এই র‌্যালি বের হয়ে শান্তিনগর মোড়ে গিয়ে শেষ হবে।

তিনি বলেন, উপপুলিশ কমিশনার আমাদের র‌্যালি করার মৌখিক অনুমতি দিয়েছেন। তিনি বলেছেন, বিকাল ৪টার মধ্যে র‌্যালি শেষ করতে বলেছেন। তবে আমরা ৫টা কিংবা সাড়ে ৫ টায় মধ্যে শেষ করার কথা বলেছি। কিন্তু এরপরও উনি ৪টায় মধ্যে শেষ করার জন্য আমাদের প্রস্তুতি রাখার কথা বলেছেন।

এদিকে ১ সেপ্টেম্বর দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ওই দিন সকালে দলের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন করবেন বিএনপির নেতা কর্মীরা। এছাড়া বিকালে আলোচনা সভা করার কর্মসূচি ঘোষণা করেছে দলটি।

আবদুস সালাম আজাদ আরও জানান, বৃহস্পতিবার র‌্যালির অনুমতি চাইতে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়ার নেতৃত্বে আমরা দুই সদস্যের প্রতিনিধি দল মতিঝিল জোনের উপপুলিশ কমিশনার আনোয়ার হোসেনের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর