১৫ সদস্যের টেস্ট দল ঘোষণা বিসিবির

চট্টগ্রামে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নেতৃত্বে যথারীতি আছেন সাকিব আল হাসান।

বাদ পড়েছেন ‘কাটার মাস্টার’ খ্যাত মুস্তাফিজুর রহমান এবং খালেদ আহমেদ। অনেকদিন পর জাতীয় দলে সুযোগ হয়েছে আরেক পেসার তাসকিন আহমেদ এবং তরুণ অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতের।

ব্যক্তিগত পারফরম্যান্সে দুর্দান্ত একটি বিশ্বকাপ শেষে ছুটি কাটিয়ে টেস্ট ম্যাচ দিয়েই দলে ফিরলেন সাকিব আল হাসান। তামিম ইকবাল ছুটিতে থাকায় ওপেনার হিসেবে খ্যাত সৌম্য সরকার এবং লিটন কুমার দাস দুজনেই সুযোগ পেয়েছেন। তবে সৌম্যর সম্ভাব্য ওপেনিং সঙ্গী হতে যাচ্ছেন সাদমান ইসলাম। কিন্তু তামিমের অনুপস্থিতিতেও জাতীয় দলে সুযোগ করে নিতে পারলেন না অভিজ্ঞ ওপেনার ইমরুল কায়েস।

বাংলাদেশ দল : সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, সাদমান ইসলাম, মুমিনুল হক, মুশফিকুর রহীম, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, আবু জায়েদ রাহী, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন।

বিস্তারিত আসছে…

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর