আশাশুনিতে পুলিশের অভিযানে পলাতক ৩ আসামি আটক

সাতক্ষীরার আশাশুনি থানা পুলিশ ৩ গ্রেফতারি পরোয়ানার আসামি আটক করেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, উপজেলার তকিপুর গ্রামের মৃত সন্তোষ মন্ডল ছেলে কার্ত্তিক চন্দ্র মন্ডল, তেঁতুলিয়া গ্রামের মৃত আনার সানার ছেলে মোঃ কামাল সানার ছেলে মোঃ কামাল সানা ও বালিয়াপুর গ্রামের মৃত শাহাদাত আলীর ছেলে মোঃ শরিফ মোল্ল্যা।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ শেখ আব্দুস সালাম জানান, বৃহস্পতিবার রাতে তাঁর নেতৃত্বে থানার সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম(বার) এর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোহাম্মদ ইলতুৎ মিশ, সিনিয়র সহকারী পুলিশ সুপার, দেবহাটা সার্কেল জনাব শেখ মোঃ ইয়াছিন আলী এবং আশাশুনি থানার সুযোগ্য অফিসার ইনচার্জ জনাব মোঃ আবদুস সালাম স্যারের নেতৃত্বে এসআই (নিঃ) পীযূষ কান্তি ঘোষ সঙ্গীয় ফোর্স এর সহায়তায় নিয়মিত মামলা ২৪(৮)/১৯ এর আসামী কার্ত্তিক চন্দ্র মন্ডল, অপরদিকে এএসআই (নিঃ) মোকাদ্দেস হোসেন সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিআর-৪২৭/১৮ ও ১১১/১৯ গ্রেফতারী পরোয়ানার আসামি মোঃ কামাল সানা ও এসআই (নিঃ) বিজন কুমার সরকার সঙ্গীয় ফোর্স এর সহায়তায় নিয়মিত মামলা ৩৭(৮)/১৯ এর আসামী মো: শরিফ মোল্যাকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরো জানান, আটককৃতদের শুক্রবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর