ইমামের রুমে ৩ শিশু-কিশোরের লাশ

৫ বছরের শিশু সন্তানকে রেখে নামাজ পড়াতে যান ইমাম মাওলানা জামাল উদ্দিন। ওই শিশু সন্তানের সাথে আরো ২ জন কিশোর প্রবেশ করে ইমামের রুমে। মসজিদ সংলগ্ন রুম থেকে আজ শুক্রবার বেলা ১২টার পর জুমার নামাজ পড়াতে মসজিদে ঢোকেন জামাল উদ্দিন।

নামাজ শেষে ইমাম নিজ রুমে ভেতর থেকে আটকানো দেখতে পান। অনেক ডাকাডাকির পর দরজা না খোলায় ভেঙ্গে ইমামসহ উপস্থিত মুসল্লিরা দেখেন রুমের মধ্যে ৩ শিশু-কিশোর অচেতন অবস্থায় পড়ে আছে। এদের দুজন মারা গেছে সেখানেই। একজনকে মতলব হাসপাতালে নিলে ডাক্তার তাকেও মৃত ঘোষণা করে।

ঘটনাটি ঘটেছে চাঁদপুরের মতব দক্ষিণ উপজেলার পূর্ব কলাদী গ্রামে। ওই গ্রামের জামে মসজিদে ইমাম মাওলানা জামাল উদ্দিন। তার শিশু সন্তান আব্দুল্লাহস আল নোমান (৫) পিতার সাথেই মসজিদ সংলগ্ন রুমে থাকতো।

তাদের বাড়ি বরগুনা জেলায়। শিশু সন্তান নোমানকে রুমে রেখেই মসজিদে ঢুকে যান জামাল উদ্দিন। যাওয়ার সময় দুই কিশোর ইব্রাহিম ১২), রিফাত হোসেনকে (১৫) ঢুকতে দেখেন। ইব্রাহিম ও রিফাত পার্শ্ববর্তী মতলব দক্ষিণের ভাঙ্গাপাড় মাদরাসায় পড়ে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর