তাসকিনের আগুন ঝরা বোলিং, প্রথম বলেই আউট সাকিব

মূল টেস্ট ম্যাচ হবে পাঁচদিনের। তবে সময়স্বল্পতার কারণে এবং চট্টগ্রামে যাওয়ার তাড়া থাকায় নিজেদের মধ্যকার প্রস্তুতি ম্যাচটি আয়োজন করা হয়েছে দুইদিনের। আর তাতে দুইদিনেই যেনো ফল আনার সবধরনের বন্দোবস্ত করছেন লাল ও সবুজ দলের খেলোয়াড়রা।

অন্তত সবুজ দলের পেসার তাসকিন আহমেদের আগুনে বোলিংয়ে মনে হচ্ছে তাই। ম্যাচের প্রথম দিনের প্রথম ঘণ্টায় পুরো আলো নিজের ওপর কেড়ে নিয়েছেন তাসকিন। তার বোলিংয়ে কোণঠাসা হয়ে পড়েছে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন লাল দল।

টসে জিতে আগে ব্যাট করতে নেমেছিল সাকিবের লাল দল। কিন্তু তাসকিন ও ইবাদতের ফাস্ট বোলিংয়ের বিপক্ষে সুবিধা করতে পারেননি একদমই। প্রথম সেশনের পানি পানের বিরতি পর্যন্ত ১৪ ওভারে লাল দলের সংগ্রহ ১৪ ওভারে ৩ উইকেট হারিয়ে মাত্র ২৯ রান।

এরই মধ্যে সাজঘরে ফিরে গেছেন জহুরুল ইসলাম (২৫ বলে ১৩), মোহাম্মদ মিঠুন (১৪ বলে ১) এবং অধিনায়ক সাকিব আল হাসান (১ বলে ০)। জহুরুল ফিরে যাওয়ার পর সাকিবকে আর উইকেটে দাঁড়াতেই দেননি তাসকিন। প্রথম বলেই সরাসরি বোল্ড করে প্রস্তুতি নষ্ট করে দিয়েছেন সাকিবের।

প্রথম স্পেলে তাসকিনের বোলিং ফিগার ৫-২-১২-২। মিঠুনের উইকেট নেয়া ইবাদতের স্পেল ৬-১-১৫-১। লিটন কুমার দাস ২৬ বলে ৭ এবং মাহমুদউল্লাহ রিয়াদ ১৮ বলে ৮ রান নিয়ে খেলছেন।

উল্লেখ্য, লাল দলের সাকিবের দলের সৈন্যরা হলেন ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, শফিউল ইসলাম ও মোহাম্মদ মিঠুনসহ ক্যাম্পের আরও খেলোয়াড়রা। অন্যদিকে সবুজ দলে মুশফিক রহীমের অধীনে রয়েছেন সৌম্য সরকার, সাদমান ইসলাম, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ, ফরহাদ রেজা ও তাইজুল ইসলামরা।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর