মুদি দোকানিকে কোপালেন ছাত্রলীগ নেতা

বগুড়ার ধুনট উপজেলায় বরুন মন্ডল নামের এক মুদি দোকানিকে কুপিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন ও তার সহযোগীদের নামে ধুনট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত বরুন মন্ডলের স্ত্রী রত্না খাতুন জানান, গত বুধবার তার স্বামী বরুন মন্ডল স্থানীয় গোসাইবাড়ী হাটে মুদিখানার মালামাল ক্রয় করতে যায়। বাজারের মরিচ পট্টি কলমের দোকানে সামনে ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু সালেহ স্বপন ও তার সহযোগীরা পূর্ব পরিকল্পিতভাবে বরুন মন্ডলকে রাম দা দিয়ে কুপিয়ে আহত করে। স্থানীয় লোকজনের সহযোগীতায় রত্না তার আহত স্বামীকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানে বরুনের অবস্থার অবনতি হওয়ায় তাকে চিকিৎসকরা বগুড়া জিয়াউর রহমান মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এঘটনায় আহত বরুন মন্ডলের স্ত্রী রত্না খাতুন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু সালেহ স্বপন সহ তার সহযোগী ৮ জনকে আসামি করে শুক্রবার রাতে থানায় একটি অভিযোগ করেছেন।

এ বিষয়ে আবু সালেহ স্বপন জানান, তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। মুদি দোকানি বরুন মন্ডলকে কুপিয়ে আহত করার ঘটনার সাথে সে জড়িত নয়।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, বরুন মন্ডলের স্ত্রী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগটি তদন্ত করা হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর