পরিচয় মিললো মালয়েশিয়ায় খুন হওয়া বাংলাদেশির

গত বুধবার মালয়েশিয়ার কেলান্তান রাজ্যের গোয়া মুসাং জেলার সেন্ড্রপ এলাকার সবজি খামারে খুন হওয়া বাংলাদেশির পরিচয় মিলছে। নিহতের নাম মোহাম্মদ আল আমিন (২০) নরসিংদীর রায়পুরা থানার চরমুধুয়া ইউনিয়নের শনিবাগ গ্রামের লব্বান মিয়ার ছেলে সে।

নিহতের ভাই আরেক মালয়েশিয়া প্রবাসী মোহাম্মদ মোস্তফা সংবাদমাধ্যমকে জানান, গত ৫ মাস আগে আল আমিন (২০) মালয়েশিয়ায় আসে। পরে ওই এলাকার একটি সবজি খামারে কাজ নেয়। বিভিন্ন সংবাদমাধ্যমে তার ভাইয়ের খুন হওয়ার সংবাদ দেখে তিনি তার ভাইয়ের লাশটি শনাক্ত করেন।

নিহতের ভাই মোহাম্মদ মোস্তফা আরো জানায়, তার ভাইয়ের হত্যাকাণ্ডের সাথে রোহিঙ্গা গোষ্ঠীর কিছু লোক জড়িত থাকতে পারে। সবজি খামারের উল্টো পাশে রোহিঙ্গা গোষ্ঠীর অনেকের আবাস্থল রয়েছে।

তারা প্রায় সময় নিহত আল আমিনের কাছ থেকে বিভিন্নভাবে টাকা পয়সা আদায় করতেন। এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার সন্দেহে স্থানীয় পুলিশ মঙ্গলবার সবজি খামার ও তার আশপাশ থেকে রোহিঙ্গাসহ ১০ বাংলাদেশি নাগরিককে আটক করেছে।

নিহতের ভাই মোহাম্মদ মোস্তফা বলেন, খুনীরা আমার ভাইকে গলা কেটে হত্যা করে পরে লাশ সবজি বাগানে ফেলে দেয় রাতের আঁধারে। আমি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের বিচার চাই এবং লাশং দ্রুত দেশে পাঠাতে বাংলাদেশ দূতাবাসের হস্তক্ষেপ কামনা করছি।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর