কলারোয়ায় মাদক ব্যবসায়ীসহ আটক ৫

সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ ৩ মাদক ব্যবসায়ীসহ পর্নোগ্রাফি মামলার ২ আসামিসহ ৫ জনকে আটক করেছে। এ সময় উদ্ধার করা হয়েছে ৫১ বোতল ফেন্সিডিল ও ৪২ পিচ ইয়াবা ট্যাবলেট।

বুধবার ভোর রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে উক্ত মাদক সহ তাদেরকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার মানিকনগর গ্রামের মোঃ মুনছুর কবিরাজের ছেলে মোঃ মোঃ দবির হোসেন (২৪), মোঃ সালাউদ্দিন মাষ্টারের ছেলে মোঃ রিপন গাজী ( ২২), বড়ালী উওর পাড়া গ্রামের মোঃ ইয়াছিন আলীর ছেলে মোঃ আবুল বাশার ( ৪৭), রামচন্দ্রপুর গ্রামের আঃ হামিদের ছেলে মোঃ মাসুদ রানা (৩২) ও বয়ারডাঙ্গা গ্রামের মোঃ আমজেদ গাজীর ছেলে মোঃ সবুর গাজী (২২)।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানান, তাঁর নেতৃত্বে ভিন্ন ভিন্ন অভিযান পরিচালনা কালে এসাআই (নিঃ) ইস্রাফিল হোসেন, এসআই (নিঃ) সুবির কুমার ঘোষ সংগীয় ফোর্সদের সহায়তায় মাদক ব্যবসায়ীসহ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ও মাদকদ্রব্য ফেনসিডিল উদ্ধার করেন ।

এছাড়াও সরসকাটি পুলিশ ক্যাম্পের এসআই মোঃ আসাদুজ্জামান সংগীয় ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে মোঃ দবির হোসেন ও মোঃ রিপন গাজীকে বুধবার রাত ১১.১৫ মিনিটে ওফাপুর গ্রামস্থ ফুটবল ফেলার মাঠ থেকে তাদের গ্রেফতার করে।

এ দিকে একই দিন রাত ৪.৫৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রামকৃষ্ণপুর গ্রামস্থ কবিরাজ বাড়ীর মোড়ে হইতে ৫১ বোতল ফেনসিডিলসহ মোঃ আবুল বাশারকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার থানাধীন ০৭ নং চন্দনপুর ইউপির রামভদ্রপুর গ্রামস্থ জনৈক মোঃ আসাদুল হকের বাড়ীর সামনে থেকে ইয়াবা ব্যবসায়ী মোঃ মাসুদ রানা ও মোঃ সবুজ গাজীকে ৪২ পিচ ইয়াবা ট্যাবরেটসহ গ্রেফতার করে পুলিশ।

তিনি আরো জানান, আটককৃতদের বৃহস্পতিবার দুপুরে দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর