রূপগঞ্জে শীর্ষ চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইয়াবা ট্যাবলেটের পাইকারী চার শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের ব্যবহৃত একটি মটরসাইকেল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকার লিটন মিয়ার ছেলে শান্ত, জাকির হোসেনের ছেলে আবুল হোসেন, শেখ ফরিদের ছেলে সাকিব, সোলেমানের ছেলে রাকিব।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিম উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত শান্ত ও আবুল হোসেন, সাকিব ও রাকিবসহ বেশ কয়েক জন দীর্ঘ দিন ধরে চনপাড়া পুর্নবাসন কেন্দ্রসহ আশ-পাশের এলাকাগুলোতে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক পাইকারী ভাবে বিক্রি করে আসছিলো।

বৃহস্পতিবার ভোর চারটার দিকে মটরসাইকেল যোগে ওই চার মাদক ব্যবসায়ী চনপাড়া পুর্নবাসন কেন্দ্র এলাকায় ইয়াবা বিক্রি করছে বলে পুলিশের কাছে সংবাদ আসে। পরে পুলিশ তাৎক্ষনিক ওই এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা এলাকায় শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। এ ব্যপারে রূপগঞ্জ থানায় মাদক দ্রব্যে নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামীদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর