সাভারে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

ঢাকার সাভারের হেমায়েতপুরে সবার জন্য স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে বিনামূল্যে চিকিৎসা প্রদান ও ঔষধ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ আগস্ট) তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ ও ওয়াসিউদ্দিন ফাউন্ডেশনের পক্ষ থেকে এলজিএসপি-৩ এর অর্থায়নে দিন ব্যাপী চিকিৎসা সেবায় নানাবিধ রোগ নিরাময়ে প্রায় এক হাজার মানুষের মাঝে এ সেবা প্রদান করা হয়।

ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন এর সার্বিক সহযোগিতায় তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।

অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন – তেঁতুলঝোড়া ইউপি সচিব মীর আব্দুল বারেক, ইউপি সদস্য শাহ আলম, হাজী রফিকুল ইসলাম রফিক, মো: ফিরোজ কাজল, আলমাস মোল্লা, সংরক্ষিত মহিলা আসনের শাহিনূর বেগম প্রমুখ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দূর-দূরান্ত থেকে চিকিৎসা সেবা নিতে আসা নারী-পুরুষদেরকে অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক সফল ছাত্রনেতা ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বিনামূল্যে ঔষধ বিতরণ করেন। এসময় তার সাথে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক অরুপ রায়, সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্য সহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর