শেরপুরে নদীতে ডুবে ৩ জনের মৃত্যু

বগুড়ার শেরপুরের জুয়ানপুর ঘাটপার এলাকায় দিয়ে ২ শিশুকে কাঁধে নিয়ে করতোয়া নদী পাড় হওয়ার সময় গতকাল বৃহস্পতিবার দুপুরে পানিতে ডুবে চন্দন দাস(৪২) ও তার মেয়ে কিরণের(৮) মৃত্যু হয়েছে। অপর শিশু ভাতিজা গদাধর(৯) পানিতে তলিয়ে এখনও নিখোঁজ রয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা গেছে, উপজেলার গাড়িদহ ইউনিয়নের চন্ডীজান হিন্দুপাড়া গ্রামের ব্রজেন দাসের ছেলে চন্দন দাস মাছ ধরার জন্য তার মেয়ে কিরণ ও ছোটভাই উজ্জল দাসের ছেলে গদাধরকে কাঁধে নিয়ে গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে জুয়ানপুর ঘাট দিয়ে করতোয়া নদী পার হচ্ছিল। এ সময় নদীর মাঝখানে গেলে স্রোতে মধ্যে পড়ে শিশু দুটিসহ চন্দন পানিতে ডুবে যায়। পাশে থাকা প্রত্যক্ষদর্শী সঞ্জয় দাস তাদেরকে ডুবে যেতে দেখে চিৎকার দিলে নদীর দু’পাড়ের লোকজন ছুটে এসে নদীর মধ্যে তাদের খুঁজতে থাকার একপর্যায়ে চন্দন ও কিরনকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত অপর শিশু গদাধর নদীতে নিখোঁজ রয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

এ প্রসঙ্গে শেরপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) বুলবুল ইসলাম জানান, ২জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা অপর শিশুটি উদ্ধারের চেষ্টা অব্যাহত রেখেছে। তবে ডুবুরীদের খবর দেয়া হয়েছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর