দুই বাসের সংঘর্ষে নিহত ২, আহত ৩

ঢাকার সাভারের আশুলিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ আগস্ট) ভোর সাড়ে ৬টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার কবিরপুর বেতার কেন্দ্রের সামনে থেমে থাকা দূরপাল্লার একটি বাসকে অপর একটি দূরপাল্লার বাস নিয়ন্ত্রন হরিয়ে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেছে গাজীপুর সালনা হাইওয়ে থানার পুলিশ। নিহত দুইজন হলেন জাহাঙ্গীর (৩৭) ও জলিল (৩০)। তারা দুইজন পাবনা জেলার বাসিন্দা। নিহত জাহাঙ্গীর আহাদ পরিবহনের চালক এবং জলিল সহকারী ছিলেন বলে জানা যায়।

এব্যাপারে সাভার ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, বৃহস্পতিবার ভোরে আহাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস নবীনগর-চন্দ্রা মহাসড়ক দিয়ে বাইপাইল যাওয়ার পথে কবিরপুর এলাকায় পৌঁছালে এতে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। পরে আহাদ পরিবহনের আরেকটি বাসের সাহায্যে টেনে নেওয়ার জন্য রশি বাঁধার সময় পেছন থেকে এসআর প্লাস পরিবহনের একটি বেপরোয়া বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয় এবং আরও তিনজন আহত হন।

বিষয়টি নিশ্চিত করে গাজীপুর সালনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মজিবুর ইসলাম জানান, দূর্ঘটনার খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার সহ দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় এসআর প্লাস বাসটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর