লক্ষ্মীপুরে জাতির জনকের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনায় কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সকালে জেলা পরিষদের উদ্যোগে পরিষদ প্রাঙ্গনে হাফেজদের নিয়ে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন পরিষদের চেয়ারম্যান ও অনুষ্ঠানের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ শাহজাহান।

দোয়া অনুষ্ঠান শেষে প্রায় ৩ হাজার লোকের জন্য কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি থাকবেন সাবেক বেসামরিক পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপি। বিশেষ অতিথি থাকবেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার ড. এইচ এম কামরুজ্জামান, জেলা পরিষদ নির্বাহী মীর শওকত হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিঙ্কু, পৌর মেয়র আবু তাহের, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড নুর উদ্দিন চৌধুরী নয়ন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম সালা্হউদ্দিন টিপুসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর