থানার মধ্যে ধর্ষণের শিকার সেই গৃহবধূর জামিন

খুলনা জিআরপি থানায় পুলিশের ধর্ষণের শিকার গৃহবধূকে ফেনসিডিল মামলায় বুধবার খুলনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফুলতলা আমলী আদালতের বিচারক মো. সাইফুজ্জামান জামিন মঞ্জুর করেছেন।

মানবাধিকার সংস্থার পক্ষে অ্যাডভোকেট মোমিনুল ইসলাম ধর্ষণের শিকার গৃহবধূর জামিনের জন্য বুধবার আদালতে তাদের জিম্মায় প্রদানের আবেদন জানান। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট উভয় পক্ষের শুনানী শেষে গৃহবধূর জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, যশোর থেকে কমিউটার ট্রেনে খুলনায় আসার পথে গত ২ আগস্ট ফুলতলা রেলস্টেশনে জিআরপি পুলিশ সদস্যরা ওই গৃহবধূকে মোবাইল ফোন চুরির অভিযোগে আটক করে। রাতে তাকে খুলনা জিআরপি থানা হাজতে রাখা হয়। সেখানে তাকে থানার ওসিসহ পুলিশ সদস্যরা ধর্ষণ করে বলে অভিযোগ করেন তিনি। ৩ আগস্ট তার কাছ থেকে ৫ বোতল ফেনসিডিল উদ্ধার দেখিয়ে আদালতে চালান দেয়া হয়। ৪ আগস্ট ওই গৃহবধূকে আদালতে জামিন শুনানির জন্য হাজির করা হলে তিনি জিআরপি থানায় রাতভর গণধর্ষণের ঘটনাটি আদালতের সামনে তুলে ধরেন। এরপর আদালতের নির্দেশে গত ৯ আগস্ট ৫ পুলিশের বিরুদ্ধে জিআরপি থানায় মামলা দায়ের করা হয়।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর