সাতক্ষীরায় ডেঙ্গু প্রতিরোধে স্প্রে মেশিন ও কীটনাশক বিতরণ

সাতক্ষীরা সদরের লাবসা ইউনিয়নে ডেঙ্গু প্রতিরোধে স্প্রে মেশিন ও কীটনাশক বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ০৯টায় লাবসা ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন পরিষদের অর্থায়ণে সাতক্ষীরা সদরের ১৩ নং লাবসা ইউনিয়নে ডেঙ্গু প্রতিরোধে এডিস মশার বংশ ধ্বংশ করতে ০৯টি ওয়ার্ডের ইউপি সদস্যদের হাতে এ স্প্রে মেশিন ও কীটনাশক তুলে দেন লাবসা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল আলীম।

এসময় তিনি বলেন, আমি প্রশাসনের নির্দেশনা অনুযায়ী ১২ জন ইউপি সদস্যদের নিয়ে ডেঙ্গু প্রতিরোধে ইউনিয়নের সকল এলাকায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান চালিয়ে যাচ্ছি। আমার ইউনিয়নে কোন মানুষকে ডেঙ্গু রোগে আক্রান্ত হতে দেবনা। লাসবা ইউনিয়নের সকল মানুষকে আমি ভালবাসি।

আমিও তাদের ভালবাসায় সিক্ত। আমি বারবার নির্বাচিত চেয়ারম্যান। আমাকে লাবসা ইউনিয়নের জনগণ পরপর ৬ বার ইউপি চেয়ারম্যান নির্বাচিত করেছে। তাদের প্রাপ্য নাগরিক সেবার লক্ষ্যে এডিস মশা নিধনে ইউপি সদস্যদের প্রতিটি ওয়ার্ডে ইউনিয়নের অর্থায়ণে স্প্রে মেশিন কীটনাশক প্রদান করা হয়েছে এবং আমার লাবসা ইউনিয়নকে ডেঙ্গু মুক্ত রাখবো ইনশাল্লাহ।

এসময় তিনি ইউপি সদস্য, গ্রাম পুলিশ ও ইউনিয়নের সকল জনগণের সহযোগিতা কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন লাবসা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. আব্দুল হান্নান, লাবসা ইউপি সদস্য মো. সাঈদ আলী সরদার, মো. আসাদুজ্জামান আসাদ, কাজী মনিরুল ইসলাম, মো. জামির হোসেন, মো. মনিরুল ইসলাম, মহিলা ইউপি সদস্য মাসুদা বেগম, সুফিয়া খাতুন, ইউনিয়নের সচিব মো. মতিউর রহমান, ইউনিয়নের উদ্দোক্তা মো. মেহেদী হাসান প্রমুখ।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর