কুড়িগ্রামে পুলিশ কর্মকর্তার আত্মহত্যা

কুড়িগ্রামে কর্মরত সে‌লিম জাহা‌ঙ্গির (৩৫) নামে পুলিশের এক এসআই সার্ভিস পিস্তল দিয়ে নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।বুধবার বিকাল ৩টার দিকে কুড়িগ্রাম সদর থানাধীন হাটিরপাড় এলাকায় সে‌লিম জাহা‌ঙ্গিরের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সে‌লিম জাহা‌ঙ্গির সদর থানার সদর ফাঁড়িতে কর্মরত ছিলেন। তিনি দিনাজপুরের ফুলবাড়ি এলাকার আবুল কালাম আজাদের একমাত্র সন্তান। তিনি ২০০৭ সালে কনস্টেবল পদে পুলিশ বিভাগে যোগদান করেন। কুড়িগ্রামে তিনি ৪ বছর ধরে কর্মরত ছিলেন।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, আজ দুপুরে জাহা‌ঙ্গির বাসায় বসে পিস্তল পরিষ্কার করছিলেন। এ সময় হঠাৎ মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করেন তিনি। জাহা‌ঙ্গিরের আট বছর বয়সী ছেলে ছাড়াও এ সময় বাসায় ছিলেন তার অন্তঃসত্ত্বা স্ত্রী, বাবা ও মা। তবে প্রাথমিকভাবে আত্মহত্যার কোনো কারণ জানা যায়নি।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহীনুর রহমান সরদার জানান, পুলিশ সদস্যটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। মাথার ডানদিকে কানের ওপর গুলির চিহ্ন দেখা গেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম জানান, তিনি মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন। তদন্তের মাধ্যমে এর কারণ জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর