‘দরজা’ খোলা থাকবে জামালপুরের নতুন ডিসির

কাজে যোগ দিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন জামালপুরের নতুন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ এনামুল হক। আর সেখানে মতমিনময় কালে তিনি সাফ জানিয়েছে দিয়েছেন, ‘আমারা দরজা সব সময় খোলা থাকবে।’

বুধবার (২৮ আগস্ট) সাংবাদিকদের এমন কথা বলেন নবনিযুক্ত জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ এনামুল হক।

জেলা প্রশাসক বলেন, সরকার আমাদের পিছনে কোটি কোটি টাকা খরচ করে বিদেশ থেকে প্রশিক্ষণ দিয়ে এনেছেন জনগণের সেবা করার জন্য। জাতির পিতা বলেছেন, তোমাদের দায়িত্ব হচ্ছে জনগণের সেবা করা। সেই সেবা করতেই আমি এসেছি।

মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজীব কুমার সরকার, জামালপুর প্রেসক্লাবে সভাপতি হাফিজ রায়হান সাদা, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সমকাল ও চ্যানেল ২৪ এর আনোয়ার হোসেন মিন্টু, সময় টেলিভিশনের জাহাঙ্গীর আলম, প্রথম আলোর আব্দুল আজিজ ও আজিজুর রহমান ডল প্রমুখ বক্তব্য রাখেন।

এনামুল হক বলেন, আমার অফিস প্রতি সপ্তাহে একদিন সাধারণ মানুষের সাথে গণশুনানি হবে।

জেলার উন্নয়নে নতুন ডিসি সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে উন্নয়ন করছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ জনগণের সেবা দিতে হবে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর