পাঠানের প্রতি ফিফটিতে অটোরিকশায় মিলবে ‘ফ্রি রাইড’

ভারতের মানুষের জন্য ক্রিকেটকে ধরা হয় অন্যসব ধর্মের বাইরে ভিন্ন একটি ধর্ম। এ খেলার জন্য যেকোনো কিছু করতে রাজি থাকেন ভারতীয় নাগরিকরা। নিজেদের পছন্দের তারকা ক্রিকেটারকে দেখতে কখনো কখনো হাজার মাইল ভ্রমণ করে বেড়ান তারা।

তবে আবার কেউ কেউ আছেন যারা কোথাও যান না খেলা দেখতে, নিজের অবস্থান থেকেই প্রকাশ করেন ভালোবাসার কথা। তাদেরই একজন গুজরাটের ভালসাদের বাসিন্দা জাভেদ শাহ। ৩৩ বছর বয়সী জাভেদ পেশাগতভাবে একজন অটোরিকশাচালক এবং ভারতীয় ক্রিকেট দলের সাবেক তারকা ইউসুফ পাঠানের বড় একজন ভক্ত।

ভারতীয় ক্রিকেট দলের জার্সিতে সবশেষ ২০১২ সালে খেলেছেন ইউসুফ। কিন্তু এতে কমেনি তার প্রতি জাভেদের ভালোবাসা। উল্টো গুজরাটের মানুষ জাভেদকে এক নামে নেমে ইউসুদ পাঠানের ভক্ত হিসেবে। শুধু তাই নয়, পাঠানের প্রতি ভালোবাসা প্রকাশে নিজের অটোরিকশায় অভিনব এক অফার দিয়ে থাকেন জাভেদ।

সাধারণত ইউসুফের রানসংখ্যার ওপর নির্ভর করে ২৫ থেকে ৭৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে যাত্রী আনা-নেয়া করেন জাভেদ। এমনভাবে চলেছে আইপিএলের বেশ কয়েকটি আসর। তবে এবার দিয়েছেন পুরোপুরি ফ্রি রাইডের অফার।

চলতি আইপিএলে যতবার পঞ্চাশ পেরোবেন ইউসুফ, ততবার ভালসাদের মধ্যে ফ্রি রাইড দেবেন জাভেদ। স্থানীয় সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘এ বছর ইউসুফ ভাই সানরাইজার্সের হয়ে যতবার পঞ্চাশ করবেন, আমার যাত্রীরা ততবার ফ্রি রাইড পাবেন। আমি এক পয়সাও নেবো না তাদের কাছ থেকে।’

শুধু বলেই ক্ষান্ত হননি জাভেদ। নিজের অটোরিকশার মধ্যেও চালাচ্ছেন এ অফারের প্রচারণা। যেখানে অটোরিকশার পেছনে একটি পোস্টারে তিনি লিখে দিয়েছেন, ‘ইউসুফ ভাই পঞ্চাশ করলেই পাবেন একবার ফ্রি রাইড।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর